ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

শার্শায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ 

বেনাপোল প্রতিনিধি 

প্রকাশিত : ২৩:৫৪, ৫ মার্চ ২০২২

যশোরের শার্শায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরও দুইজন। আহত দু‘জনকে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। শনিবার (৫ মার্চ) রাত ৮টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের শ্যামলাগাছি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা গ্রামের আব্দুল খালেকের ছেলে মুদি ব্যাবসায়ী মহিন (৩৬) ও একই গ্রামের মৃত রমজানের ছেলে রাজমিস্ত্রি আশরাফুল (৪২)। নিহতেরা সম্পর্কে শালা দুলাভাই।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলযোগে মহিন ও আরশাফুল নাভারন বাজারে মুদি মালামাল কিনে বাড়ি ফিরছিলো। এসময় শ্যামলাগাছি নামক স্থানে পৌঁছালে শার্শা থেকে নাভারনগামী একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নাভারন হাইওয়ে পুলিশ দু‘জনের মরদেহ উদ্ধার করে।

নাভারন হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম সড়ক দুর্ঘটনায় দু‘জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে মোটরসাইকেল দু‘টি উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তিদের স্বজনদের সঙ্গে আলাপ করে মরদেহ ময়না তদন্তের জন্য যশোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। 
কেআই//


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি